Ad Code

Responsive Advertisement

গুগল এবার ওয়েব ডেভলপারদেরকে নিজেদের পছন্দ মতো স্মার্টওয়াচের ডিজাইন করে নেয়ার সুযোগ দিচ্ছে

টেক জায়ান্ট  গুগল এবার ওয়েব ডেভলপারদেরকে নিজেদের পছন্দ মতো স্মার্টওয়াচের  ডিজাইন করে নেয়ার সুযোগ দিচ্ছে। গুগলের স্মার্টওয়াচ ডিজাইনের দায়িত্বে ডেভলপাররা!

এ প্রসঙ্গে গুগলের সিনিয়র ডেভেলপার আইনজীবি ওয়েন পাইকার্সকি এক বিবৃতিতে জানিয়েছে, বেশ কিছু দিন ধরে ডেভলপাররা কাস্টম ওয়াচ ফেইস ফিচার তৈরির বিশেষ অনুরোধ জানিয়ে আসছিল। খুব শীঘ্রই গুগল অফিশিয়াল অ্যাপ্লিকেশন প্রোগ্রামিং ইন্টারফেইস (API) ছাড়তে যাচ্ছে যার উপর ভিত্তি করে ডেভলপাররা নিজস্ব পছন্দ অনুযায়ী স্মার্টওয়াচের ডিজাইন তৈরি করবে।

গুগল এবার ওয়েব ডেভলপারদেরকে নিজেদের পছন্দ মতো স্মার্টওয়াচের  ডিজাইন করে নেয়ার সুযোগ দিচ্ছে


তবে কবে নাগাদ গুগলের এই অফিশিয়াল এপিআই আসতে পারে সে বিষয়ে পাইকার্সকি পরিস্কার করে কিছু না বললেও ডেভেলপারদের ধৈর্য্য ধরে অপেক্ষা করার অনুরোধ জানিয়েছে।  তাই ডেভলপারদের অনুরোধ রক্ষার্থে এবং বিশেষ করে গ্রাহকদের জন্য অ্যান্ড্রয়েড ওয়্যারের ব্যবহার আরও সহজতর করতে গুগলের পক্ষ থেকে এমন উদ্যোগ গ্রহন করা হয়েছে।

প্রযুক্তি ডট কম | সময়ের সাথে প্রযুক্তির পথে । আমাদের অন্যান্য জনপ্রিয় বিভাগ সমূহঃ

প্রযুক্তির খবর, প্রযুক্তির বাংলাদেশ, অফার/মূল্যছাড়, সফটওয়্যার, ব্লগিং, ফ্রিল্যান্সিং, সাইবার অপরাধ, অর্থনীতি, মোবাইল ব্যাংকিং, উদ্যোগ, ইন্টারভিউ, ইভেন্ট, ওয়েব দুনিয়া, ই-কমার্স, ওয়েব সাইট রিভিউ, স্পেশাল, সোশ্যাল মিডিয়া, গেমস, ক্যারিয়ার, ক্যাম্পাস, লাইফস্টাইল, টিউটোরিয়াল, টেলিকম, মোবাইল অ্যাপস, মোবাইল ফোন, প্রডাক্ট রিভিউ, কম্পিউটার, মোবাইল ফোন, অন্যান্য

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ