Ad Code

Responsive Advertisement

২০১৫ সালে টেকনোলজি রিলেটেড সবচেয়ে উত্তম কর্ম ক্ষেত্রের শীর্ষ ১০ কোম্পানি ।।



২০১৫ সাল আসতে আর বেশি দিন বাকি নেই । এর মাঝেই প্রকাশ পেল টেকনোলজি রিলেটেড সবচেয়ে উত্তম কর্ম ক্ষেত্রের শীর্ষ ১০ কোম্পানির নাম । এই তালিকায় বিশ্বের সব বড় বড় (Tech Gaint) এর নাম থাকবে সেতাই তো স্বাভাবিক, আর হয়েছেও তাই । আসুন অল্প বিস্তরে দেখে নেই এই শীর্ষ ১০ ।



১. গুগল (GOOGLE): সবার শীর্ষে গুগল থাকবে এই টাই স্বাভাবিক । সমগ্র বছর ধরেও তাই ছিল । ওয়ার্ল্ড এর বেস্ট টেক কর্মচারীরা এখানে স্থান পাবে সাথে থাকছে ওয়ার্ল্ড ক্লাস বেনিফিট ।


২. F5 Networks: এটি একটি অ্যাপ্লিকেশন ডেলিভারি নেটওয়ার্ক । ওয়ার্ল্ড ক্লাস বেনিফিট এবং কম্পিটিটিভ স্যালারি নিশ্চিত করেছে তারা ।


৩. ফেসবুক (FACEBOOK): তৃতীয় স্থানে আছে সামাজিক যোগাযোগ মাদ্ধম ফেসবুক (FACEBOOK)। মার্ক জুকার্বারগ খুব ভাল করে জানেন কি করে কর্মী দের খুসি রাখতে হয় । কর্মী দের জন্য তিনি রেখেছেন গেম জোন ।


৪. কোয়ালকম (Qualcomm): কোয়ালকম হচ্ছে টেলি কমিউনিকেশন জায়ান্ট । সব সময়ই তারা বেস্ট ক্যারিয়ার অফার করে থাকে ।

৫. অ্যাডোবি (Adobe): আমাদের অতি পরিচিত অ্যাডোবি (Adobe) রয়েছে ৫ নম্বরে । কর্মীদের প্রতি তারা খুব যত্নশীল এমনই সুনাম রয়েছে তাদের  ।


৬. ম্যাথ ওয়ার্কস (MathWorks):  Mathematic সফটওয়্যার কোম্পানি যারা কর্মীদের সাথে খুবই বন্ধুত্ব পূর্ণ আচরন করে থাকে ।


৭. অ্যাপেল (Apple): অ্যাপেল কে সাত নম্বরে দেখে অবাক হবার কিছু নাই । এই ২০১৫ সাল তাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ । অনেক নুতন প্রোডাক্ট আস্তে যাচ্ছে মার্কেট-এ । ওয়ার্ল্ড ক্লাস বেনিফিট এবং কম্পিটিটিভ স্যালারি নিশ্চিত করে থাকে সব সময় । 


৮. লিংকডিন (LinkedIn): প্রফেশনাল এবং সামাজিক যোগাযোগ মাদ্ধম এর মিশ্রণ এই প্লাটফর্মটি । তাই স্বাভাবিক ভাবেই উঠে এসেছে শীর্ষ ১০ এ । 



৯. জিলো (Zillow): এটি একটি রিয়েল এস্টেট কোম্পানি । Trulia কিনে নেওয়ার ফলে খুব গুরুত্তের সাথে দেখছে ২০১৫ সালকে । 



১০. মাইন্ড বডি (MINDBODY): ছোট ছোট বিজনেস শুরু করতে তারা সাহায্য করে থাকে ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ