Ad Code

Responsive Advertisement

আইফোন-৬ এর উৎপাদন পক্রিয়া শুরু! ( Apple iPhone6 )

অ্যাপলের পরবর্তী স্মার্টফোন আইফোন-৬ আগামী আগস্টে বাজারে আসার জোর সম্ভাবনা রয়েছে। ইতিমধ্যে আইফোনটির উৎপাদনের কাজ শুরু করেছে অ্যাপলের সাথে চুক্তিবদ্ধ সর্ববৃহৎ উৎপাদনকারী প্রতিষ্ঠান তাইওয়ানের হন হাই প্রিসিশন ইন্ডাস্ট্রি কোম্পানি।

আইফোন-৬ এর উৎপাদন পক্রিয়া শুরু!  ( Apple iPhone6 ) 


সংবাদসংস্থা বিবিসি জানিয়েছে,  ১৭ জুলাই থেকে ৪.৭ ইঞ্চি ডিসপ্লের আইফোন-৬ এর  উৎপাদন প্রক্রিয়া শুরু করেছে হন হাই প্রিসিশন ইন্ডাস্ট্রি। আগস্টের প্রথম সপ্তাহের শেষের দিকে এই উৎপাদন পক্রিয়া শেষ হবার কথা রয়েছে।  এবং আগস্টের দ্বিতীয় সপ্তাহে ৫.৫ ইঞ্চি ডিসপ্লের আইফোনের তৈরি কাজও শুরু করবে প্রতিষ্ঠানটি।

চীনের  রাষ্ট্রীয় সংবাদসংস্থা  সিনহুয়া এক প্রতিবেদনে জানিয়েছে, অ্যাপলের আইফোন-৬ নির্মাণের জন্য ইতিমধ্যে এক লাখ দক্ষ শ্রমিক নিয়োগ দিয়েছে তাইওয়ানের এই চুক্তিবদ্ধ প্রতিষ্ঠানটি। এছাড়াও আইফোন তৈরিতে সহকারী প্রতিষ্ঠান পেগাট্রন কর্পোরেশন অভিজ্ঞ ১২ হাজার কর্মী নিয়োগ দিয়েছে।

যদিও শ্রমিক নিয়োগের ব্যাপারে কোন নিজস্ব বিবৃতি দেয়নি  হন হাই প্রিসিশন ইন্ডাস্ট্রি। অপরদিকে অ্যাপল কর্তৃপক্ষ জানিয়েছে, প্রাথমিকভাবে দুটি আইফোনেরই আট কোটি করে হ্যান্ডসেট তৈরি করা হবে।

আইফোন-৬ এর উৎপাদন পক্রিয়া শুরু!  ( Apple iPhone6 )

প্রযুক্তি ডট কম | সময়ের সাথে প্রযুক্তির পথে । আমাদের অন্যান্য জনপ্রিয় বিভাগ সমূহঃ

প্রযুক্তির খবর, প্রযুক্তির বাংলাদেশ, অফার/মূল্যছাড়, সফটওয়্যার, ব্লগিং, ফ্রিল্যান্সিং, সাইবার অপরাধ, অর্থনীতি, মোবাইল ব্যাংকিং, উদ্যোগ, ইন্টারভিউ, ইভেন্ট, ওয়েব দুনিয়া, ই-কমার্স, ওয়েব সাইট রিভিউ, স্পেশাল, সোশ্যাল মিডিয়া, গেমস, ক্যারিয়ার, ক্যাম্পাস, লাইফস্টাইল, টিউটোরিয়াল, টেলিকম, মোবাইল অ্যাপস, মোবাইল ফোন, প্রডাক্ট রিভিউ, কম্পিউটার, মোবাইল ফোন, অন্যান্য

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ