Ad Code

Responsive Advertisement

বিশ্বে প্রথমবারের মত এলো ডিজিটাল ড্রাগ যা আপনার মন ভালো করে দিবে

মাথা ঠিকঠাক কাজ করছে না কাজের চাপে মাথা জ্যাম হয়ে আছে? এনার্জির কমতি হচ্ছে শরীরে? দিন দিন বিসাদগ্রস্ত হয়ে যাচ্ছেন? আর সাতপাঁচ না-ভেবে সাহায্য নিন বিশেষ ধরণের এক ডিভাইসের, বিশেষজ্ঞরা যেটাকে বলছেন বিশ্বের প্রথম ডিজিটাল ড্রাগ। Thync নাম দিয়েছন বিশেষজ্ঞরা।

মন ভালো করতে এলো বিশ্বের প্রথম ডিজিটাল ড্রাগ, বিশ্বে প্রথমবারের মত এলো ডিজিটাল ড্রাগ যা আপনার মন ভালো করে দিবে, Thync,  Thync Digital drag.

যেহেতু ডিজিটাল ড্রাগ, তাই এটা সেবনের করার প্রয়োজন নেই। এই ওয়ারলেস ডিভাইসটি যার মস্তিষ্কপ্রসূত, সেই জেমি টেলর অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটির শিক্ষক। টেলর জানান, মাত্র ৫ মিনিট ব্যবহার করলেই, কাজ হয়ে যাবে। আবার আপনি ফুল চার্জড হয়ে যাবেন। তখন বিসাদ কাটিয়ে চনমনে বোধ করবেন। আপনার নার্ভগুলোকে সক্রিয় করে তুলবে।

জানা গিয়েছে, খুব শিগগিরই বাজারে আসতে চলেছে Thync-এর অ্যান্ড্রয়েড অ্যাপ। তবে, এটিকে মেডিক্যাল ডিভাইস হিসেবে এক্ষুণই স্বীকৃতি দেওয়া হচ্ছে না। যে কারণে Digital Drug বলা হলেও, ক্লিনিক্যালি কোনো পরীক্ষার মুখোমুখি হতে হয়নি। দাম রাখা হয়েছে ২৯৯ মার্কিন ডলার। ব্যবহারের ৩০ দিনের মধ্যে সন্তুষ্ট না-হলে, ডিভাইসটি ফেরতও দিয়ে দিতে পারবেন।- ওয়েবসাইট

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ