Ad Code

Responsive Advertisement

Microsoft এর পুরস্কার পেল বাঙ্গালদেশের পাঁচ প্রতিষ্ঠান

মানুষের কাছে Microsoft এর বিভিন্ন সেবা পৌঁছে দেওয়ার জন্য বাংলাদেশের পাঁচটি প্রতিষ্ঠানকে পুরস্কৃত করেছে Microsoft বাংলাদেশ।


Microsoft বাংলাদেশ রাজধানীর একটি হোটেলে ২৯ সেপ্টেম্বর রাতে ‘ইউ’ নামের একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল। এই অনুষ্ঠানে ২০১৪ সালে Microsoft এর পণ্য সেবা দেওয়ার ক্ষেত্রে খুচরা বিক্রেতা ও করপোরেটসহ বিভিন্ন বিভাগে পাঁচটি প্রতিষ্ঠানকে পুরস্কৃত করে Microsoft বাংলাদেশ।


পুরস্কার পেয়েছে বাইনারি লজিক, করপোরেট প্রযুক্তি, কম্পিউটার সোর্স, স্মার্ট টেকনোলজিস ও টেক অ্যান্ড গ্লোবাল প্রাইভেট লিমিটেড।

অনুষ্ঠানে Microsoft এর এই সহযোগী প্রতিষ্ঠানগুলোর হাতে পুরস্কার তুলে দেন Microsoft বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সোনিয়া বশির কবির।

সোনিয়া বশির কবির অনুষ্ঠানে বলেন, Microsoft বর্তমানে শুধু windows আর অফিস পণ্য দিয়েই পরিচিত নয়। Microsoft সফটওয়্যার ও হার্ডওয়্যার সেবাদাতা প্রতিষ্ঠান এখন।বর্তমানে Microsoft এর কাছে মানুষের সব ধরনের সমস্যার সমাধান আছে।
সোনিয়া বশির আরও বলেন, সব সময় সহযোগীদের অনুপ্রেরণা দেয় Microsoft। এই সহযোগী প্রতিষ্ঠানগুলোই  মূলত Microsoft এর  ব্যবসা পরিচালনা করে। আর  তাই Microsoft প্রতিবছর সহযোগীদের পুরস্কার দেবে।

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

এই লিখা সম্পর্কে কোন মতমত থাকলে মন্তব্যে করে জানালে উপকৃত হব। ধন্যবাদ।

Emoji
(y)
:)
:(
hihi
:-)
:D
=D
:-d
;(
;-(
@-)
:P
:o
:>)
(o)
:p
(p)
:-s
(m)
8-)
:-t
:-b
b-(
:-#
=p~
x-)
(k)