Ad Code

Responsive Advertisement

এবার আপনিও হয়ে যান একজন দক্ষ হ্যাকার

অ্যাডেন পিরেসকে নিয়েই গল্পটা শুরু, যিনি অনেক বড় একজন হ্যাকার। তার মেন্টর ডেমিয়েন ব্রিনক্সের সঙ্গে ইলেকট্রনিক ব্যাংক অ্যাকাউন্ট হ্যাক করে তা সাফাই করাই তার পেশা। সোজা ভাষায় অনলাইন ডাকাতি।

হ্যাকার হ্যাকার খেলা, এবার আপনিও হয়ে যান একজন দক্ষ হ্যাকার, watch-dogs,


গেমেই যখন আপনি হ্যাকার হয়ে যাচ্ছে, তবে আর আটকায় কে। ২০১২ সালের অক্টোবরে তারা মারলেট হোটেলে অনলাইন ব্যাংক অ্যাকাউন্ট হাতিয়ে নিয়েছিল। অভিযানে অ্যাডেন ছিল হোটেলের লবিতে। তার স্মার্টফোনের মাধ্যমে ডেটা পাচার করেছে ডেমিয়েনের কাছে। আর ডেমিয়েন বাইরের কোনো জায়গা থেকে অ্যাকাউন্ট চুরি করছিল। এমন সময় কম্পিউটার সিস্টেমে অন্য একজন হ্যাকার ঢোকে।
হ্যাকার হ্যাকার খেলা, এবার আপনিও হয়ে যান একজন দক্ষ হ্যাকার, watch-dogs,
অতি আত্মবিশ্বাসী ডেমিয়েন নতুন এই হ্যাকারের পরিচয় জানার চেষ্টা করে। ২০১৪ সালের মে মাসে এমন কাহিনির গেম ওয়াচডগস নিয়ে এসেছে ইউবিসফট। অ্যাকশন, অ্যাডভেঞ্চার ঘরানার এই গেম উইন্ডোজ, প্লে-স্টেশন ৩ ও ৪, এক্সবক্স ৩৬০ ও এক্সবক্স ওয়ানে চলে।

ইউবিসফট প্রতিটি গেমে নতুন কিছু আনার চেষ্টা করে। তবে ওয়াচডগস একেবারেই অন্য রকম। শুধু হ্যাকিং করে অনেক অভিযান শেষ করে ফেলতে পারবেন একটিও বুলেট খরচ না করে। গেমটিতে রয়েছে প্রচুর পার্শ্ব অভিযান। আছে দক্ষতা বাড়ানোর সুবিধা।

ওয়াচডগসের মূল আকর্ষণ এর গ্রাফিকস বা শব্দ নয় এমনকি এর কাহিনীও নয়। গেমটিকে অসাধারণ করে তুলেছে এর পরবর্তী প্রজন্মের গেম খেলার ধরন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ