Ad Code

Responsive Advertisement

জেনে নিন BF/GF এর ফেসবুক একাউন্ট হ্যাক করার একটি সহজ পদ্ধতি

Facebook নতুন পাসওয়ার্ড পুনরুদ্ধার ট্রিক্সের সাহায্যে হ্যাক করতে পারবেন আপনার BF/GF এর একাউন্ট। সে জন্য জেনে রাখুন ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকিং এর এই নতুন পথ সম্পর্কে। FB পাসওয়ার্ড উদ্ধার করার জন্য সম্প্রতি ফেসবুক “তিনটি Trusted  বন্ধু” ব্যবহারের মাধ্যমে একটি নতুন পদ্ধতি উদ্ভাবন করেছে। আপনার ফেসবুক একাউন্টের পাসওয়ার্ড ভুলে গেলে আপনার ফেসবুক এর তিন বন্ধুর কাছে  নিরাপত্তা কোড পাঠাতে হবে। তারপর আপনার তিন বন্ধুর কাছে নিরাপত্তা কোড জিজ্ঞাসা করতে হবে এবং FB কে ওই কোড দেবার পর আপনার ফেসবুক পাসওয়ার্ড পুনরুদ্ধার করতে পারবেন। আমাদের শুধু তিনটি ফেইক  FB অ্যাকাউন্ট তৈরি  করতে  এবং তাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাতে হবে। ভিক্টিমকে ​​বন্ধুত্বের অনুরোধ গ্রহণ করতে হবে। এখন আমরা শিকার ‘ফেসবুক অ্যাকাউন্ট পাসওয়ার্ড পুনরায় সেট করতে এই উপরের “তিন বিশ্বস্ত বন্ধু” বৈশিষ্ট্য ব্যবহার করতে পারি। নিম্নে তার দিক নির্দেশিকা দেওয়া হল:

নোট: তিনটা একাউন্ট অবশ্যই সাত দিনের পুরোনো হতে হবে। তাছাড়া এ ট্রিক্স কাজে আসবে না।

১. ফেসবুক.কম এ লগিন পেজে যান। Forgot Password এ ক্লিক করুন।

২. এখন ভিকটিম এর ফেসবুক ‍একাউন্ট ইমেইল অথবা username or Profile name এবং সার্চ করুন।তারপর আপনি ভিকটিমের প্রোফাইল একাউন্ট পাবেন।This is my Account এ ক্লিক করুন।

৩. “No longer have access to this” এ ক্লিক করুন

৪. এখন নতুন ইমেইল এড্রেস চাবে। আপনার নিজের একটি ইমেইল দিন

৫. এখন ফেসবুক আপনাকে সিকিউরিটি কোয়েশ্চেনের উত্তর দিতে বলবে। ভয় পাবেন না, তিন বার চেষ্টা করুন। তার পর আপনাকে নতুন একটি পেজে নিয়ে যাবে।

৬. এটাই হচ্ছে মেইন পার্ট । “Continue” তে ক্লিক করুন এবং ফেবু আপনাকে তিনটি ট্রাস্টড ফ্রেন্ড সিলেক্ট করতে বলবে। এখানে ভিকটিমের ফুল ফ্রেন্ডলিস্ট দেখাবে।আপনার তৈরিকৃত তিনটি একাউন্টও দেখাবে।তখন আপনি এই তিনটি একাউন্ট সিলেক্ট করুন। আপনার এই তিন একাউন্টে চলে যাবে ‍সিকিউরিটি কোড। কোডগুলো নিয়ে প্রবেশ করুন। তারপর ফেসবুক পাসওয়ার্ড রিকভারি ইমেইল পাঠাবে। এভাবে আপনি পাসওয়ার্ড রিসেট করতে পারবেন।

দয়া করে কারও ক্ষতি করবেন না এবং এর জন্য লেখক দায়ী নয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ