Ad Code

Responsive Advertisement

রবি গ্রাহকদের জন্য অপেরা মিনি তে বিনামূল্যে ইন্টারনেট

রবি মোবাইলফোন অপারেটর এর গ্রাহকরা এখন থেকে অপেরা মিনি ব্রাউজার দিয়ে প্রতিদিন ৫ মেগাবাইট ইন্টারনেট বিনামূল্যে ব্যবহারের সুযোগ পাবে। ঢাকায় আয়োজিত এক যৌথ সংবাদ সম্মেলনে আজ বিশেষ অফারের ঘোষণা দেয়া হয়।

 

বিনামূল্যে ইন্টারেনট সুবিধা উপভোগ করতে রবি গ্রাহকদের তাদের ফোনে অপেরা মিনি ব্রাউজার খুলে ‘ফ্রি ইন্টারনেট কুপন’ আইকনে ক্লিক করতে হবে। এরপর একটি অ্যাক্টিভেশন পেজ খুলবে যেখান থেকে গ্রাহকরা ৫ মেগাবাইট ফ্রি ইন্টারনেট কুপন চালু করতে পারবেন। কুপনটির পৃষ্ঠপোষক বাংলাদেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডট কম। রবি গ্রাহক যাদের ফোনে অপেরা মিনি ব্রাউজার ইন্সটল করা নেই তারা স.ড়ঢ়বৎধ.পড়স সাইটটি থেকে বিনামূল্যে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করা যাবে।

ফ্রি ইন্টারনেট কুপনের পাশাপাশি ভবিষ্যতে রবি গ্রাহকরা অপেরা মিনি ব্রাউজারের মাধ্যমে সাশ্রয়ী মূল্যে রবি ইন্টারনেট কুপন কিনতে পারবেন। কুপন কেনার প্রক্রিয়াটি সহজ এবং এটি রবি গ্রাহকদের জন্য একটি উপযোগি অফার। ইন্টারনেট ব্যবহারের সময় ব্রাউজারটির মাধ্যমে ব্যবহারকারী এই সাশ্রয়ী ডাটা প্যাক কেনা ও চালু করা যাবে। ফলে অপেরা মিনির মাধ্যমে নিরবিচ্ছিন্নভাবে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

অপেরা সফটওয়্যারের দক্ষিণ এশিয়ার ভাইস প্রেসিডেন্ট সুনীল কামাথ বলেন, ‘‘ইন্টারনেট প্যাকটি একই সাথে গ্রাহকদের যত খুশি বিনোদন ও তথ্য প্রাপ্তির সুযোগ করে দিবে। রবি গ্রাহকরা এই ফ্রি ইন্টারনেট কুপনের মাধ্যমে ওয়েব ব্রাউজিং, ছবি আদান-প্রদান, সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য করা, ই-মেইল দেখাসহ আরো অনেক সুযোগ উপভোগ করতে পারবেন বলে আমাদের প্রত্যাশা।”

রবি’র চিফ অপারেটিং অফিসার (সি.ও.ও) মাহতাবউদ্দিন আহমেদ বলেন, “আকর্ষণীয় এ উদ্যোগটি গ্রহণের জন্য অপেরা মিনির সাথে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। সাশ্রয়ী মূল্যে গ্রাহকদের জন্য মানসম্মত ডাটা প্যাক প্রদান করতে রবি সব সময়ই নতুন মাধ্যম খুঁজে বের করছে। আমাদের দৃঢ় বিশ্বাস, দেশজুড়ে রবির ৩.৫ জি ইন্টারনেটের মাধ্যমে আমাদের গ্রাহকরা মানসম্মত ইন্টারনেট সেবা উপভোগ করতে পারবেন।”

বেসিক জাভা ফোন থেকে শুরু করে সর্বশেষ এনড্রয়েড ও আইওএস স্মার্টফোনসহ প্রায় সব ধরণের ফোন ব্যবহারকারী অপেরা মিনি অ্যাপের মাধ্যমে ওয়েব ব্রাউজ করতে পারবেন। অপেরা মিনির অনন্য কম্প্রেশন টেকনোলজির মাধ্যমে একটি ওয়েব পেজ এর নির্দিষ্ট আকারের ১০ শতাংশে পরিণত হয়। এই কম্প্রেশনের মাধ্যমে একই পরিমাণ ডাটা দিয়ে অন্যান্য মোবাইল ব্রাউজার ব্যবহারকারীদের চেয়ে অপেরা মিনির গ্রাহকরা আরো বেশি ব্রাউজ করার সুযোগ পান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ