Ad Code

Responsive Advertisement

১৪ ফেব্রুয়ারিতে হুয়াওয়ি বাংলাদেশের বাজারে আনছে আকর্ষণীয় অফার সহ দুইটি স্মার্টফোন

দামের দিকদিয়ে হুয়াওয়ি এ্যসেন্ড মেট ৭ এর দাম ৫২ হাজার ৭০০ টাকা আর হুয়াওয়ি অনার ৬ এর দাম ৩৩ হাজার ৫০০ টাকা।

ভালোবাসা দিবস উপলক্ষে রয়েছে ছয় মাসের সমান কিস্তি সুবিধা। তবে এ জন্য গুনতে হবে বাড়তি টাকা। কিস্তিতে কিনতে হুয়াওয়ি এ্যসেন্ড মেট ৭ এর দাম পড়বে ৫৬ হাজার ৫০০টাকা এবং হুয়াওয়ি অনার ৬ পাওয়া যাবে ৩৮ হাজার টাকায়।


স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক, সিটি ব্যাংক এবং ব্র্যাক ব্যাংক এর মাধ্যমে ইএমআই সুবিধা পাওয়া যাবে। ইএমআই সুবিধা নির্দিষ্ট বিক্রয়কেন্দ্রে পাওয়া যাবে।



হুয়াওয়ি এ্যাসেন্ড মেট ৭
হুয়াওয়ি এ্যাসেন্ড মেট ৭ এ রয়েছে ৩৬৮ পিপিআই এর ৬ ইঞ্চি ফুল এইচডি (১৯২০ দ্ধ ১০৮০) রেজুলেশন ডিসপ্লে। সিপিউ তৈরিতে ব্যবহার করা হয়েছে কোরটেক্স এ১৫ এর চারটি এবং কোরটেক্স এ৭ এর ৪টি মিলিয়ে একটি অক্টাকোর প্রসেসর। সব মিলিয়ে এটিকে বলা হচ্ছে ১.৩ জিএইচজেড অক্টাকোর প্রসেসর। এতে আরো রয়েছে ২ জিবি র্যাম, ১৬ জিবি রোম, ১৩ এমপি ক্যামেরা, ১০৮০পি ভিডিও রেকর্ডিং / ১০৮০পি ভিডিও প্লে ব্যাক সুবিধা; এফ ২.০ এবং ৫ মেগাপিক্সেল এইচডি ক্যামেরা, ৪০০০ এমএএইচ ব্যাটারি। এ্যাসেন্ড মেট ৭ এ রয়েছে ৩৬০ ডিগ্রী ফিঙ্গার প্রিন্টস সেন্সর, এটি হুয়াওয়ে এ্যাসেন্ড মেট ৭ এর সব থেকে অনন্য বৈশিষ্ট্য।

এর সব থেকে ভালো সুবিধা হচ্ছে যে কোন কোণ থেকে যেকোনো আংগুল ব্যবহার করে শুধু একবার টাচ করলেই ফোন এর লক খোলা যাবে। এছাড়াও এই স্মার্টফোনটিতে আরো রয়েছে ইমোশন ইউআই ৩.০, জাইরোস্কোপ, প্রক্সিমিটি সেন্সর, এক্সেলারোমিটার, কম্পাস, হল,ডুয়াল সিম, ২জি/৩জি/৪জি সাপোর্ট, ওয়াইফাই, জিপিএস, ব্লুটুথ ৪.০ ইত্যাদি। সাদা এবং কালো এই দুইটি রঙে পাওয়া যাবে ফোন দুটি।



হুয়াওয়ি অনার ৬
হুয়াওয়ি অনার ৬ এ রয়েছে ৫ ইঞ্চি আইপিএস এলসিডি টাচ স্ক্রিন (১৯২০ দ্ধ ১০৮০) এফএইচডি ৪৪৫পিপিআই রেজুলেশন। সিপিউ তৈরিতে ব্যবহার করা হয়েছে হাইসিলিকন কিরিন ৯২০ কোরটেক্স এ১৫ এর চারটি এবং কোরটেক্স এ৭ এর চারটি মিলিয়ে একটি অক্টাকোর প্রসেসর।

সব মিলিয়ে এটিকে বলা হচ্ছে ১.৩ অক্টাকোর প্রসেসর। মাল্টি ৬২৮ এমপি৪ জিপিইউ, ৩ জিবি র্যাম, ইন্টারনাল মেমোরি ১৬/৩২ জিবি, ৬৪ জিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ড ব্যবহারের সুবিধা, ১৩ মেগাপিক্সেল অটোফোকাস, ডুয়াল- এলইডি ফ্ল্যাশ ফ্রন্ট ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা; ১০৮০@৩০ এফপিএস ভিডিও; ৩১০০ এমএএইচ ব্যাটারি; এক্সেলেরোমিটার, জাইরোস্কোপ, কম্পস, হুয়াওয়ি ইমোশন ইউআই ৩.০সহ ৪.৪.২ কিটক্যাট এন্ড্রয়েড; ওয়াইফাই, জিপিএস, ব্লু-টুথ ৪.০; এফএম রেডিও ইত্যাদি।


স্মার্ট ফোন দুটি  স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক, সিটি ব্যাংক এবং ব্র্যাক ব্যাংক এর মাধ্যমে ইএমআই সুবিধা পাওয়া যাবে। ইএমআই সুবিধা নির্দিষ্ট বিক্রয়কেন্দ্রে পাওয়া যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ