Ad Code

Responsive Advertisement

TiGER-M@TE নামক হ্যাকার দলের কবলে দেশের জরনপ্রিয় ব্লগ Techtuns!

প্রযুক্তি বিষয়ক দেশের সবচেয়ে জনপ্রিয় এবং বড় ব্লগ সাইট Techtuns (টেকটিউন) হ্যাকার দল TiGER-M@TE এর কবলে পড়েছে! এমন একটি খবর শুনে সকল  প্রযুক্তি  প্রেমিই আঘাত পেয়েছে। তবে ঠিক নির্দিস্ট কি কারনে TiGER-M@TE, Techtuns হ্যাক করেছে তা নিয়ে এখন পর্যন্ত সুস্পষ্ট ভাবে কোন প্রকার তথ্য জানা যায়নি। তবে অদ্ভুত হলেও সত্য TiGER-M@TE  নামক হ্যাকার দল Techtuns হ্যাক করে এর ব্লগার এবং পাঠকদেরও কুরুচিপুর্ন মন্তব্যে করেছে। কিন্তু এর পিছেই বা কি কারন তাও অস্পষ্ট! 

 

TiGER-M@TE নামক হ্যাকার দলের কবলে দেশের জরনপ্রিয় ব্লগ Techtuns!

TiGER-M@TE নামক হ্যাকার দলের কবলে দেশের জরনপ্রিয় ব্লগ Techtuns!

 TiGER-M@TE হ্যাক করার পর পরই কিছুক্ষনের জন্য Techtuns এ তাদের আপলোড করে দেওয়া হোম পেজ দেখাতে থাকে। সেখানে Techtuns এবং এর ব্লগার, পাঠকদের উদ্দেশ্যে  কুরুচিপুর্ন মন্তব্যে করে। TiGER-M@TE এই কাজটির ফলে যতটা না আলোচিত হয়েছে তার চেয়ে বেশী সমালচিত হচ্ছে। ভিবিন্ন প্রযুক্তি ব্লগ থেকে শুরু করে স্যোশাল মাধ্যমেও তাদের নিয়ে হচ্ছে সমালোচনা। 

 

TiGER-M@TE নামক হ্যাকার দলের কবলে দেশের জরনপ্রিয় ব্লগ Techtuns!

 

• নিম্নে এমন কিছু মতব্য তুলে ধরা হলঃ 

তফাজ্জল বলেছেনঃ যখন দেশের হ্যাকাররা ভারতীয় মাল্লুদের ওয়েবসাইট হ্যাক করা নিয়ে ব্যাস্ত তখন এই TiGER-M@TE নামক ভারতীয় দালাল হ্যাকাররা Techtuns হ্যাকের মাধ্যমে নিজের ভারতীয় হিজড়া দালাল হিসাবে প্রমান করল! 

“সবুজসবুজ ” ভাই সামুতে বলেছেনঃ হ্যাকারকে আমার প্রশ্ন -এটা কি আপনি আপনার পৌরুষত্বের পরিচয় দিলেন ?আপনার পৌরুষত্ব কি আদৌ আছে ? আপনাকে হিজড়ে বললে হিজড়েদের অপমান করা হয়।তাদের ভিতরের মানবিক বোধ আছে। আপনার যদি পৌরুষত্ব থাকত আপনি টেকটিউনের মতো আর একটা সাইট তৈরী করে দেখাতে পারতেন। আপনি যদি সত্যিই পুরুষ হয়ে থাকেন আর একটা টেকটিউন তৈরী করে দেখান।

ব্লগার ইমরান বলেছেনঃ হালার বামকানে মারন দরকার। সবাই ব্যাস্ত ইন্ডিয়ান সাইট নিয়া আর এ শুরু করছে বাংলাদেশে। এই তো ডিজিটাল রাজাকার। 

হাসান যোবায়ের বলেছেনঃ কুত্তার বাচ্চারে পাবলিকে পাইলে পিডাইয়া শেষ কইরা দিব।

রাতুল রেজা বলেছেনঃ কাজটা ঠিক হয় নাই

 

 

Techtuns (টেকটিউন) এবং TiGER-M@TE সম্পর্কিত আরও কিছু সংবাদ পড়ুনঃ

১)

২)

৩)

এছাড়াও যেকোন প্রযুক্তির সর্বশেষ সংবাদ জানতে প্রযুক্তি.কম এর সাথেই থাকুন।

প্রযুক্তি.কম এর পক্ষ থেকে Techtuns (টেকটিউন) এর জন্য শুভকামনা রইল। Techtuns (টেকটিউন) এর দ্রুত ফিরে আসার কামন রইল। পাশাপাশি প্রার্থনা করছি Techtuns (টেকটিউন) দেশের স্রেস্ট প্রযুক্তি ব্লগ হিসাবে আজীবন সর্ববোচ্চেই থাকুক।  Techtuns (টেকটিউন) পরিবারের পাসে প্রযুক্তি.কম আজীবন থাকবে এই প্রত্যাশায় আজ এতটুকুই।

প্রযুক্তি.কম অন্তরে বাজে প্রযুক্তির ছন্দ। শুধুমাত্র প্রযুক্তি পেতে, প্রযুক্তির সংবাদ জানতে ২৪ ঘন্টা www.projuktee.com সাথেই থাকুন। সকল সংবাদ, লেখা, প্রতিবেদনের একমাত্র কপিরাইট শুধুমাত্র www.projuktee.com। প্রযুক্তি.কম (www.projuktee.com) যেকোন সংবাদ, লেখা, প্রতিবেদন কপি, নকল করা সম্পুর্ন নিষেধ। ধন্যবাদ প্রযুক্তি.কম এর সাথে থাকার জন্য। প্রযুক্তি.কম (www.projuktee.com) অন্তরে বাজে প্রযুক্তির ছন্দ।

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ