Ad Code

Responsive Advertisement

বাংলাদেশের মডেল নায়লা নাইম গুগোল সার্চ রেঙ্ক এ ৫ম স্থানে

 

 

 

গুগল সার্চ ব্যবহার করে এ বছর বাংলাদেশের সার্চ রিপোর্ট অনুজাই বাংলাদেশীরা অনেক বেশি খুঁজেছেন নায়লা নাঈম কে। গতকাল গুগল এ বছর তাদের সার্চ ইঞ্জিন ব্যবহার করে শীর্ষ অনুসন্ধানবিষয়ক প্রতিবেদন প্রকাশ করেছে। এ প্রতিবেদনে বাংলাদেশি যে দুজন ব্যক্তিকে বেশি খোঁজা হয়েছে তাঁরা হচ্ছেন অভিনেত্রী নায়লা নাঈম ও শিল্পী আঁখি আলমগীর।

  গুগল ট্রেন্ডসের তথ্যানুযায়ী, এ বছর ট্রেন্ডিং সার্চের মধ্যে পরীক্ষার ফল ও ব্যাংকের নিয়োগবিষয়ক অনুসন্ধান ছিল বেশি। এ বছর শীর্ষ ১০টি ট্রেন্ডিং সার্চ হচ্ছে—এসএসসি ফলাফল ২০১৪, এইচএসসি ফলাফল ২০১৪, বিশ্বকাপ ২০১৪, সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, এনটিআরসিএ, আইপিএল ২০১৪, কিক, ব্যাং ব্যাং ও ঈদ এসএমএস।

  ব্যক্তি হিসেবে বাংলাদেশ থেকে গুগল সার্চ ইঞ্জিনে সবচেয়ে বেশিবার যেসব ব্যক্তিকে নিয়ে অনুসন্ধান চালানো হয়েছে তাঁরা হচ্ছেন জেনিফার লরেন্স, রবিন উইলিয়ামস, সুচিত্রা সেন, জেমস রদ্রিগেজ, নায়লা নাঈম, অমৃতা অরোরা, কৃতি শ্যানন, আঁখি আলমগীর, অর্পিতা খান ও নেইমার।
এ বছর গুগলে সবচেয়ে বেশি অনুসন্ধান করা হয়েছে রবিন উইলিয়ামস ও বিশ্বকাপ ফুটবল নিয়ে। এ ছাড়া ইবোলা, মালয়েশিয়ান এয়ারলাইনস, এএলএস আইস বাকেট চ্যালেঞ্জও শীর্ষ সার্চ তালিকায় এ বছর শীর্ষে রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ