Ad Code

Responsive Advertisement

Internet সংযোগ ছাড়া দেখা যাবে YouTube ভিডিও!

ভিডিও শেয়ারিং ওয়েবসাইট YouTube ভিডিও প্রেমিদের কাছে খুবই জনপ্রিয়। আর তাই গ্রাহকের সুবিধার জন্য তারা একের পর এক সেবা দিয়ে যাচ্ছে। এবার গ্রাহকদের সুবিধা করে দিতে নতুন এক পরিষেবা চালু করা হলো যার মাধ্যমে গ্রাহকরা Internet সংযোগ ছাড়াই দেখতে পাবে YouTube এর সকল ভিডিও। Internet সংযোগ ছাড়া দেখা যাবে YouTube ভিডিও!

Internet সংযোগ ছাড়া দেখা যাবে YouTube ভিডিও!
Internet সংযোগ ছাড়া দেখা যাবে YouTube ভিডিও!

যেখানে অফলাইনে থাকাকালীনও ভিডিও দেখা যাবে। ফলে গ্রাহকরা ভিডিও ডাউনলোড করে নিয়ে পরে তা দেখতে পারবেন।  তবে আপাতত Internet সংযোগ ছাড়া বাংলাদেশ থেকে  YouTube ভিডিও না দেখা গেলেও ভারত, ইন্দোনেশিয়া ও ফিলিপাইনে এই সুবিধা মিলবে। ওয়াইফাই জোন কিংবা ভালোডেটা সংযোগ করা যায়, এমন কোনো জায়গা থেকে একটা বিশেষ আইকনে ক্লিক করলেই ভিডিও ডাউনলোড হয়ে যাবে। যার জন্য  Internet সংযোগ কিংবা ওয়াইফাই কানেক্টেড না হলেও চলবে।

Internet সংযোগ ছাড়া ডাউনলোডকৃত ভিডিওগুলো ৪৮ ঘন্টার মধ্যে যতবার খুশি দেখা যাবে। এতে ডেটা প্ল্যানের খরচ থেকেও খানিকটা সুরাহা মিলবে। তাছাড়া ব্যান্ডউইথ কম থাকার সমস্যাও এরফলে এড়ানো সম্ভব হবে। কর্তৃপক্ষ জানিয়েছেন, এই পরিষেবায় বাফারিং এরসমস্যা হবে না। Internet সংযোগ স্লো হওয়ার কারনে যে বাফারিং এর সমস্যা হয় তা থেকেও মুক্তি মিলবে। বর্তমানে এই দেশের প্রায় ৬ কোটি লোক YouTube ব্যবহার করেন।

কোম্পানির তরফে জানা গিয়েছে, YouTube -এ প্রায় ১০,০০০ ভারতীয় ছবি, ২০,০০০ টিভি শো এবং আড়াই লক্ষ গান পাওয়া যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ