Ad Code

Responsive Advertisement

জনপ্রিয় গেইমস Assassin Creed Unity পরেছে যান্ত্রিক ত্রুটির কবলে, আসুন জানি কিভাবে, গেমস, নির্বাচিত।

জনপ্রিয় গেইমস Assassin Creed Unity-এর লেটেস্ট ভার্সন কবলে পরেছে যান্ত্রিক ত্রুটির।

Assassin Creed Unity
Assassin Creed Unity
অ্যাসাসিনস ক্রিড ফ্রান্স ভিত্তিক গেইম নির্মাতা প্রতিষ্ঠান যার নাম ইউবিসফট। ইতিমধ্যেই এই গেইমটির নতুন একটি ভার্সন  বের হয়েছে সবার জন্য কিন্তু ইউনিটির গ্লিচ বা যান্ত্রিক ত্রুটির কারণে বাণিজ্যিক ঝুঁকির মুখে পরতে হয় প্রতিষ্ঠানটি।
গেইমারদের থেকে শুরু হয়ে সংবাদমাধ্যমে সমালোচনা এবং প্রতিষ্ঠানটির বিনিয়োগকারীরাও ছাড় দিচ্ছে না এই গেইম নির্মাণকারীর প্রতিষ্ঠানটিকে।

নেতিবাচক প্রতিক্রিয়া ও নানা আলোচনা-সমালোচনার মুখে পরে প্রতিষ্ঠান্টির শেয়ার কমেছে ১২.৮ শতাংশবিবিসির এক প্রতিবেদনে জানা যায় যে,  Assassin Creed Unity ভার্সনটি বাজারে ছাড়ার জন্য প্রস্তুত ছিল না। ইতিমধ্যেই ইউবিসফট জানিয়েছেন, যান্ত্রিক ত্রুটিগুলোর সমাধান করে নতুন আপডেট নিয়ে কাজ করছে গেইমটির প্রতিষ্ঠানটি।

কম্পিউটার, প্লে-স্টেশন ৪ এবং এক্স বক্স ওয়ান প্ল্যাটফর্মে আনুষ্ঠানিকভাবে মুক্তি পায় Assassin Creed Unity ভার্সনটি গত মঙ্গলবারে। সব প্ল্যাটফর্মের প্লেয়াররাই গেইমটির যান্ত্রিক ত্রুটির অভিযোগ করেন। পোস্টও করেছেন অসংখ্য স্ক্রিনশট ও ভিডিও।

যুক্তরাজ্যভিত্তিক সম্পাদক রব ক্রসলি গেইমস রিভিউ সাইট গেইমস্পটের সম্পর্কে বলেন, “যান্ত্রিক ত্রুটিগুলো এতই বাজে যে, তা প্রতিনিয়ত উপহাসের কারণ হয়ে দাঁড়াচ্ছে। নির্মাতা প্রতিষ্ঠান যদি সম্পূর্ণ ত্রুটিমুক্ত গেইম তৈরি করতে না পারে তবে স্বভাবতই প্রশ্ন উঠবে ওই প্রতিষ্ঠানের ভবিষ্যত নিয়ে।” 

গেইমটি মুক্তির প্রথম দিনেই সফটওয়্যার প্যাচ ইসু করেছিল ইউবিসফট। তাতেও শেষ রক্ষা পায়নি গেইমটি।

আশা করি পোস্টি পড়ে ভালো লেগেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ