Ad Code

Responsive Advertisement

একটি নিবেদন পত্র, বরাবরঃ যোগাযোগ মন্ত্রনালয়! বিষয়ঃ Temple Run এর রাস্তা!

বরাবরঃ যোগাযোগ মন্ত্রনালয় 

বিষয়ঃ Temple Run এর রাস্তা মেরামত করার জন্য আকুল আবেদন।  

জনাব, 

সবিনয় নিবেদন এই যে,আমরা অনেকদিন ধরে ঘন্টার পর ঘন্টা temple runখেলে আসতেছি। কিন্তু কিছু দূর পর পর রাস্তা ভাঙ্গা,,,উঁচু উঁচু speed breaker,,,রাস্তার মাঝখানে বড় বড় গাছের গুঁড়ি,,,একটু পরপর গ্যাস লাইন ছিদ্র হয়ে আগুনের লেলিহান শিখা বের হওয়া এবং ধাঁরালো blade যুক্ত winding machine থাকার কারণে ইচ্ছামত দৌড়াতে পারি না ,,আবার লাফ দিতেও কষ্ট হয়।,,,ব্রীজের তক্তা গুলো রাতারাতি চুরি যাওয়ার কারণে ক্যাবল লাইন দিয়ে ঝুলে ঝুলে যেতে আমাদের কষ্ট হয়।

 রাস্তা ভেঙ্গে খাল হয়ে যাওয়ার কারণে আমরা দীর্ঘ লাফ দিতে গিয়ে আমাদের অনেক দামী পেন্ট ছিড়ে যায় , যা অনেক লজ্জার বিষয়,আবার বড় বড় গাছের শিখড়ের সাথে হোঁচুট খেয়ে পড়ে যাওয়ার কারণে আমাদের সম্মানে আঘাত লাগে। উচ্চতা কমওয়ালা ওভারব্রীজের সাথে আঘাত পেয়ে আমাদের মূল্যবান মাথায় অনেক সেলাই পড়েছে। রাস্তার সংযোগ বিচ্ছিন্ন হওয়ায় আমরা নিয়ন্ত্রন হারিয়ে পাহাড় থেকে পড়ে গিয়ে কেউ কেউ আবার ওপরওয়ালার কাছে চলে গিয়েছি। 

 রাস্তার মোড়ে কোন দিক নিদের্শনামূলক চিহ্ন না থাকাই আমরা দিশেহারা হয়ে যায়। জীবনের ঝুঁকি নিয়ে উপড়ানো রেললাইন পার হতে গিয়ে আমাদের বুক ধড়পড় করে। আরও কষ্ট লাগে যখন হালকা আঘাত পায় তখন পিছন থেকে ভয়ংকর দানবগুলো হুংকার দিয়ে আক্রমন করার চেষ্টা করে। তখন আমাদের "ছেড়ে দে মা কেঁদে বাঁচি" অবস্থা হয়। এতগুলো সমস্যা থাকার কারণে আমরা temple run শেষ করতে পারিনি এবং ওই ভয়ংকর দানবের হাত থেকে এক মূহূর্তের জন্য বেঁচে ফিরে আসতে পারিনি।  

 অতএব, মহোদয়ের নিকট হাত জোড় করে প্রার্থনা করছি, ভয়ংকর দানবের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য এবং  temple run শেষ করার লক্ষে আপনি যথাযথ পদক্ষেপ নিলে আমরা বিশেষ করে ভুক্তভোগীরা আপনার নিকট
চিরকৃতজ্ঞ থাকবো ........!!!!

চিরকৃতজ্ঞ ভুক্তভোগীরা !

পিউর কপি পেষ্ট পরিবেশনা  

একটি নিবেদন পত্র, বরাবরঃ যোগাযোগ মন্ত্রনালয়! বিষয়ঃ Temple Run এর রাস্তা!


একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ

এই লিখা সম্পর্কে কোন মতমত থাকলে মন্তব্যে করে জানালে উপকৃত হব। ধন্যবাদ।

Emoji
(y)
:)
:(
hihi
:-)
:D
=D
:-d
;(
;-(
@-)
:P
:o
:>)
(o)
:p
(p)
:-s
(m)
8-)
:-t
:-b
b-(
:-#
=p~
x-)
(k)