Ad Code

Responsive Advertisement

তোমার ছেড়ে যাওয়া, এবং আমি! একটা অনুপ্রেরনার গল্প! স্থির চিত্র স্বল্পদৈর্ঘ চলিচিত্র! (ভিডিও)

"তোমার ছেড়ে যাওয়া, এবং আমি!" একটা গল্প, অনুপ্রেরনার গল্প! বদলে দিতে পারে আপনার জীবন! বাংলাদেশের প্রথম সাদাকালো স্থির চিত্র স্বল্পদৈর্ঘ চলিচিত্র! ভিডিও আঁকারে এবং নিচে সম্পুর্ন স্বল্পদৈর্ঘ চলিচিত্র-টির লিরিক্স দেওয়া হল।  ( টাইটেলঃ "তোমার ছেড়ে যাওয়া, এবং আমি!  একটা অনুপ্রেরনার গল্প! স্থির চিত্র স্বল্পদৈর্ঘ চলিচিত্র!" )



---------- 

তোমার ছেড়ে যাওয়া, এবং আমি!  একটা অনুপ্রেনার গল্প! স্থির চিত্র স্বল্পদৈর্ঘ চলিচিত্র! (ভিডিও)
তোমার ছেড়ে যাওয়া, এবং আমি!  একটা অনুপ্রেনার গল্প! স্থির চিত্র স্বল্পদৈর্ঘ চলিচিত্র! (ভিডিও)

তোমার ছেড়ে যাওয়া, এবং আমি!

এক মুহুর্তেই ভুলে গিয়েছিলে আমাকে!

যখন তুমি আমায় ছেড়ে চলে গিয়েছিলে, তখন আমার কেমন লেগেছে, বুঝাতে পারবো না।

কিন্তু আমি! হারিয়ে গিয়েছিলাম অন্ধকারে! 

আমার চোখের জ্বল তোমার কাছে হয়ে গিয়েছিল মূল্যহীন!
একটি বারের জন্যও তোমাকে মনে করাতে পারনি পুরন সেই স্রতিরি কথা,
একটি দিনের জন্যও তোমাকে ফিরাতে পারিনি আবার!

ভালবাসার বাধন, হৃদয়ের গভির সম্পর্ক তুমি সব ছিন্ন করে দিয়েছিলে!
এক মুহুর্তেই ভুলে গিয়েছিলে আমাকে!

গল্প এখানেই শেষ হতে পারত,...।  কিন্তু না আবার নতুন করে শুরু হল!

শুরু হল অন্ধকারের সাথে যুদ্ধ করে বেচে থাকার লড়াই! খুব বেশী দিন নয় মাত্র ২৪টি মাস!

তবে এই সময় আমাকে পারি দিতে হয়েছে অনেক নির্ঘুম রাত! পারি দিতে হয়েছে অনেক অন্ধকার সৃতি!

প্রতিদিন শত বার মনে হত আমি হেরে গিয়েছি! আমি আর পারব না! কিন্তু আমি থামিনি! এগিয়ে গিয়েছি, বাঁধা, অন্ধকার, সৃতি, অতীত আর তোমার থেকে অনেক দূরে!


ফিরে পেতে শুরু করলাম সব কিছুই! ধীরি ধীরে হারাতে শুরু করলাম, বাঁধা, অন্ধকার, সৃতি, অতীত আর তোমাকে!

আজ আমি আরও দ্রুত পথ চলি শুধুই তোমাকে আর তোমার অন্ধকার সৃতি, অতীত কে অনেক আরও পিছে ফেলে দিতে! 

আজ তুমি ফিরে এসেছ আবার! ফিরে চাইছ আমায়! 

আফছুস আজ আর সেই আমি নেই...।   সেই আমি হারিয়ে গিয়েছে অনেক আগেই!

তাই তোমার জন্য কোন মায়া আজ আর আমার মধ্যে অবশিষ্ট নেই!


তাই বিদায় বন্ধু, তবে এবার আর তোমার ভাল থাকার প্রার্থনা করতে পারলাম না। তাই  বলে অমঙ্গলও কামনা করছি না, কারন সেই সময় আজ আর আমার নেই ।

আজ আমার সব আছে,... তুমি ছাড়া!

সমাপ্ত! 





-----------

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

এই লিখা সম্পর্কে কোন মতমত থাকলে মন্তব্যে করে জানালে উপকৃত হব। ধন্যবাদ।

Emoji
(y)
:)
:(
hihi
:-)
:D
=D
:-d
;(
;-(
@-)
:P
:o
:>)
(o)
:p
(p)
:-s
(m)
8-)
:-t
:-b
b-(
:-#
=p~
x-)
(k)