Ad Code

Responsive Advertisement

Samsung উৎপাদনে যাচ্ছে তিন পার্শ্বযুক্ত পর্দার................

তিন পাশ পর্দার উৎপাদনে যাওয়ার বিষয়ে স্যামসাংর চুড়ান্ত সিদ্ধান্ত অবশেষে চলমান সব গুজবের অবসান ঘটিয়েছে। ব্যাপক গুজবিত আর প্রতিক্ষীত এ পণ্যটি সম্পর্কে সবশেষ এই সুখবরটি প্রকাশ পেলেও দু:সংবাদও রয়েছে। কারণ আকর্ষনীয় এ প্রযুক্তির পর্দার অপেক্ষায় রয়েছে বিশ্বের অগণিত প্রযুক্তিপ্রেমী মানুষ। কিন্তু কোরিয়ান জায়ান্ট খুবই অল্প সংখ্যক পর্দা তৈরির সিদ্ধান্ত নিয়েছে। 

থ্য মতে, ইয়ুম নামক ডিসপ্লেটি স্যামসাংর আসন্ন গ্যালাক্সি সিরিজের নোট ফোর হ্যান্ডসেটের জন্য নির্ধারণ হয়েছে। গ্যালাক্সি নোট ৪ নিয়ে আগের উড়ো খবরে বলা হয়েছিল পণ্যটির দুটি প্রকার আনছে স্যামসাং।

এদিকে ইয়ুম ডিসপ্লে নিয়ে বিশ্লেষকদের ধারণা, এটি গ্রাহকদের পুরোপুরি দৃষ্টি আকর্ষন করতে পারবেনা। কেননা এতে পরিচিত বিষয়গুলো থাকতে পারে। 

গত বছর লাস ভেগাসে অনুষ্ঠিত কনজ্যুমার ইলেকট্রনিক্স শোতে প্রদর্শিত কার্যপ্রণালীর মধ্যে ফোনের নোটিফিকেশনগুলো স্ক্রলিং করে পড়ার বিষয়টি স্পষ্ট হয়।

বিশ্বস্ত সুত্রের দেওয়া তথ্য মতে, ডিসপ্লেটি তৈরি বেশ জটিল। প্লাস্টিক সাবস্ট্রেট নিয়েও ইঙ্গিত দেয় তারা। যে জন্যই উপাদন সংখ্যা কম হচ্ছে সেইসাথে প্রতিষ্ঠানের নিজ দেশের মধ্যেই প্রথম অবস্থায় পণ্যটি ছাড়ার আভাস আসছে বিশ্লেষকদের থেকে। 

এর আগে এলজি জি ফ্লেক্সএ প্লাস্টিক সবস্ট্রেট ডিসপ্লে থাকার খবরটি শোনা যায়। যেটি ছিল পি-ওলেড ডিসপ্লে। পর্যবেক্ষকদের মতে, কম ও বেশি উভয় ব্রাইটনেস সেটিংর জন্য এটি পুরোপুরি অসফল।

তাই স্যামসাং তাদের চমকপ্রদ এ পণ্যটি নির্মাণে সেই বিষয়টি প্রত্যক্ষ করেছে বলে আশা করছে আলোচকরা। সেইসাথে দামের বিষয়টিও বিবেচনায় রেখেছে।
তাছাড়া এ বছরের দিতীয় অর্ধে স্যামসাং প্রত্যাশা অনুযায়ী বিক্রি করতে পারেনি।

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

  1. খাইছেরে অসম্ভবকে সম্ভব করাই স্যামসাং এর কাজ ধন্যবাদ ভাই শেয়ার করার জন্য

    উত্তরমুছুন

এই লিখা সম্পর্কে কোন মতমত থাকলে মন্তব্যে করে জানালে উপকৃত হব। ধন্যবাদ।

Emoji
(y)
:)
:(
hihi
:-)
:D
=D
:-d
;(
;-(
@-)
:P
:o
:>)
(o)
:p
(p)
:-s
(m)
8-)
:-t
:-b
b-(
:-#
=p~
x-)
(k)