Ad Code

Responsive Advertisement

পিসির ধীরগতি,স্টার্ট হতে বিলম্ব,সফটওয়্যার সঠিক কাজ করছে না ইত্যাদি সমস্যার সমাধান করবে একটি সফটওয়্যার আসুন দেখে নেই কোনটি, সফটওয়্যার, কম্পিউটিং।

পিসির ধীরগতি,স্টার্ট হতে বিলম্ব,সফটওয়্যার সঠিক কাজ করছে না ইত্যাদি সমস্যার সমাধান করবে একটি সফটওয়্যার আসুন দেখে নেই কোনটি, সফটওয়্যার, কম্পিউটিং।

পিসিকে সুপার ফাস্ট বানাতে একটি সফটওয়্যার থাকলেই যথেষ্ট আসুন জেনে নেই কোন সফটওয়্যারটি

আমরা যারা কম্পিউটার ব্যবহার করি আমাদের প্রায়ই একটি সাধারণ সমস্যায় পরতে হয় সেটি হলো আমাদের কম্পিউটার হটাৎ রিস্টার্ট দেয় বা অনেক সময় কোন কারণ ছাড়াই পিসি ধীরগতিতে কাজ করতে থাকে। অনেক সময় এমনও হয় যে সফটওয়্যারগুলো সঠিকভাবে কাজ করছে না এমতাবস্থায় আমরা অনেকে পিসিকে নতুন করে সেটআপ দেই প্রাথমিকভাবে হয়তো এর সমাধান হলেও এর সমস্যাগুলো থেকেই যায় যা পরবর্তীতে আবার দেখা দেয়। এটাও জেনে রাখা উচিত বেশী বেশী পিসি সেটআপ দেয়া পিসির হার্ডডিস্কের জন্য খুবই ক্ষতিকর। এমন অবস্থায় আপনারা হয়তো বলছেন এখন উপায়টা কি, হে উপায় আছে তাও আবার খুবই সোজা আসুন দেখে নেই।


আসুন দেখে নেই কি কি সুবিধা আছে এই সফটওয়্যারটিতে

  • System junk file cleaner
  • Malware Protector
  • System Tuneup for best performance
  • Windows Registry Cleaner
  • PC booster
  • Privacy Sweep
  • Shortcut Fixer
  • Cloned Files Scanner এবং
  • Disk Explorer.


কষ্ট করে 35.77মেগাবাইটের একটি Advance systemcare 7.3 নামে সফটওয়্যারটি ডাউনলোড করে আপনার পিসিতে ইন্সটল করে নিয়ে স্কেন বাটনে ক্লিক করলেই আপনার পিসির যাবতীয় সমস্যা এই সফটওয়্যারটি সমাধান করে দিবে। কি বিশ্বাস হচ্ছে না শুধু নিচের লিঙ্কটি ক্লিক করে সফটওয়্যারটি ডাউনলোড করে আপনার পিসিতে ইন্সটল করে নিন।আশা করি ইন্সটল করার প্রক্রিয়া আমাদের সবারই জানা। পাশাপাশি এর serial key ও দেয়া হলো শুধো কি টি কপি করে সফটওয়্যারের অ্যাড্রেস বারে পেস্ট করলেই হয়ে জাবে। আজকে এতটুকুই আল্লাহ হাফেজ সবাই ভালো থাকবেন।

এখানে ক্লিক করুন।

Serial key;-1year- 296eb-880a1-8e79b-b0ab4

serial key:-6month- 8F18B-75F1D-FDE35-A33B4

আশা করি পোস্টটি পড়ে অনেক উপকৃত হবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ

  1. আমার পিসিটা ওপেন আর বন্ধ হইতে দেরি করে.....

    উত্তরমুছুন
  2. সফটওয়্যারটি দিয়ে চেষ্টা করে দেখতে পারেন। অনেক সময় আবার পিসিতে অতিরিক্ত ময়লা জমলেও এমনটা হয়ে থাকে। আপনি পিসিটাও পরিষ্কার করতে পারেন।

    উত্তরমুছুন

এই লিখা সম্পর্কে কোন মতমত থাকলে মন্তব্যে করে জানালে উপকৃত হব। ধন্যবাদ।

Emoji
(y)
:)
:(
hihi
:-)
:D
=D
:-d
;(
;-(
@-)
:P
:o
:>)
(o)
:p
(p)
:-s
(m)
8-)
:-t
:-b
b-(
:-#
=p~
x-)
(k)