Ad Code

Responsive Advertisement

Rotimatic অটোমেটিক মেশিনে রুটি বানান মাত্র ১ মিনিটে

রুটি আমাদের বাঙ্গালীদের সবার পরিচিত একটি নাম। তবে অনেকেই রুটি খেতে যত না পছন্দ করেন বানাতে অনেক বেশী অনিহা প্রকাশ করেন। আজ আপনাদের এমন এক রুটি মেশিনের কথা জানাব যা মিনিটের মাঝেই রুটি বানিয়ে দিতে সক্ষম।

rotimatic_610x512

মেশিনের নাম Rotimatic যা স্বয়ংক্রিয় ভাবে নিখুদ গোল আকৃতির রুটি তৈরি করে দিতে পারবে আপনাকে মাত্র ১ মিনিট সময়ের মাঝে। একবারে এতে আটা ভরে দিতে টানা ২০টি রুটি তৈরি করে দিতে পারে। এতে আপনি ইচ্ছে মত রুটি চিকন মোটা হওয়া নিয়ন্ত্রণ করতে পারবেন সাথে থাকছে যারা তেল কম কিংবা বেশী অথবা একদমই পছন্দ করেন না তাদের জন্যও সু-ব্যবস্থা।

আমাদের ঘরে নিজের হাতে বানান রুটির সাইজ আকৃতি নিয়ে অনেক হাস্যরসের কারণ হয়ে থাকেন সবার মাঝে তবে Rotimatic দিয়ে আপনি খুব সহজে সকল রুটি তৈরি করে নিতে পারবেন যার সকল সাইজ একই হবে।
যেভাবে Rotimatic মেশিনে রুটি তৈরি হবেঃ Rotimatic এর উপরে রয়েছে আলাদা তিনটি চেম্বার এতে আলাদা আলাদা ভাবে আটা, পানি, তৈল দিয়ে দিতে হবে এবং আপনার কাঙ্ক্ষিত রুটির সাইজ এবং আকৃতি ঠিক করে দিতে হবে। এর পর সুইচ টিপে আপনার অপেক্ষার পালা একে একে রুটি বেরিয়ে আসতে থাকবে সব রুটির সাইজ আকৃতি আপনার প্রত্যাশা অনুযায়ী হবে।

part05-freshness

এই যন্ত্র পরিচালনা ও খুবই সহজ এবং এটি যেকোনো যায়গায় রেখে রুটি বানানো যায়। এটি আমাদের দেশ সহ পার্শ্ববর্তী দেশ ভারতে পাওয়া যাচ্ছে।
part06-allbrands-02



এবার ভিডিও’তে দেখে নিন কিভাবে Rotimatic কাজ করেঃ





আপনি চাইলে Rotimatic এর ফেসবুক ফ্যান পেজে সংযুক্ত হতে পারেন এখানে ক্লিক করে, এছাড়াও আপনি চাইলে সরাসরি Rotimatic বিক্রয় এবং বিপণন এর সাথে যোগাযোগ করতে পারেন তাদের ইমেইলে: sales@zimplistic.com এই ঠিকানায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ