Ad Code

Responsive Advertisement

অভিনব কায়দায় চার্জ দেয়ার পদ্ধতি নিয়ে এলো আইফোন (Technology has produced new charger), জানা অজানা, খবর

অ্যাপল আইফোন চার্জ করার এক অভিনব পদ্ধতি নিয়ে এলো (Technology has produced new charger).

Technology has produced new charger
Technology has produced new charger

প্রযুক্তির এই যুগে চার্জারকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছুই নেই প্রত্যেক ইলেকট্রনিক ডিভাইসের জন্য রয়েছে চার্জার কিন্তু এই চার্জারগুলো তুলনামূলকভাবে গতানুগতিকই হয়ে থাকে। যতই অত্যাধনিক ইলেকট্রনিক ডিভাইস হোক না কেন এদের চার্জার একই ধরণের হয়ে থাকে। (Technology has produced new charger)


তবে সম্প্রতি এমন একধরণের চার্জার বাজারে এসেছে যা এর আগে কেউ কোন দিন দেখেনি। সম্প্রতি যে চার্জারটি প্রদর্শিত হয়েছে তা অনেকটা নাভিরজ্জুর মত। কিছুদিন আগে কেউ একজন এই চার্জারটির একটি ভিডিও ইউটিউবে আপলোড করে যা দেখতে অনেকটাই নাভিরজ্জুর মত।তবে আপলোডারের নামটি জানা যায়নি। অবশ্য ভিডিওটির সাথে একটি নোট ছিলো তাতে লিখা ছিলো, “এই ধরণের চার্জার এখনও তৈরি হয়নি। আমি মনে করি এই ভিডিওটি শেয়ার করার মাধ্যমে হয়ত কেউ একজন এই ধরণের ছমছমে চার্জার তৈরি করার জন্য উদ্ধুত্ত হবে। (Technology has produced new charger)


বিশ্বে অবশ্য ইতিমধ্যেই এ ধরণের চার্জারের অস্তিত্ব মেলে এমনকি চাহিদানুযায়ি প্রসারও পেতে পারে এ ধরণের চার্জারের। এ ধরণের চার্জারের নামকরণ করা হয়েছে গ্রো-ক্যাবল চার্জার।লিজাওয়া মিও নামক একজন ব্যক্তি এই FRANKENPHONE এর জন্ম দিয়েছেন। তিনি হচ্চেন একজন জাপানী শিল্পী। সম্প্রতি খবরে এসেছে তিনি ৩২২০.৪০ ডলার দিয়ে বিক্রি করছেন এই চার্জারকে। তিনি তার এই আবিষ্কারের বিষয়ে বলেন যে, “আমি সবসময় বাস্তবসম্মত বস্তু আবিষ্কার করতে পছন্দ করি। আমি নিশ্চিত যে আপনারা আমার আবিষ্কারসমূহের মধ্যে অনন্য ও অসাধারণ অনেক কিছুই দেখতে পাবেন। (Technology has produced new charger)

নাভিরজ্জুর মত এই চার্জারটি দেখতে অনেকটাই জীবন্ত প্রতীয়মান এবং এটি ক্রমাগত নড়াচড়া করতে থাকে যখন এটিকে দিয়ে মোবাইল চার্জ দেয়া হয়। এরূপ ডিজাইন করার মূল উদ্দেশ্য হচ্ছে আধুনিক প্রযুক্তির উপর আমাদের নির্ভরশীলতা কতটা বেড়ে চলেছে, তা বোঝানো। (Technology has produced new charger)

আশা করি পোস্টটি পড়ে ভালো লেগেছে। (Technology has produced new charger)


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ