Ad Code

Responsive Advertisement

হুয়াউয়ের নতুন ফোন স্মার্ট ফোন ছাড়ল বাজারে

 

চীনা স্মার্টফোন ব্র্যান্ড হুয়াউয়ি দেশের বাজারে ‘অনোর হলি’ নামে নতুন একটি স্মার্টফোন উন্মুক্ত করেছে। হুয়াউয়ি ডিভাইস বাংলাদেশ কর্তৃপক্ষ জানিয়েছে, সাশ্রয়ী দামের অনার হলির রয়েছে উন্নত কনফিগারেশন।

অনার হলিতে রয়েছে অ্যান্ড্রয়েড কিটক্যাট অপারেটিং সিস্টেমে ও হুয়াউয়ের নিজস্ব ইউজার ইন্টারফেস। ৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের স্মার্টফোনটিতে রয়েছে ১.৩ কোয়াড-কোর প্রসেসর এবং ১ জিবি র‍্যাম। দুই সিম সুবিধার স্মার্টফোনটিতে ১৬ জিবি বিল্ট-ইন মেমোরি রয়েছে।

স্মার্টফোনটির পেছনে রয়েছে LED ফ্ল্যাশ ও BSI সেন্সরসহ ৮ মেগাপিক্সেল অটোফোকাস ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। দুই হাজার মিলি-অ্যাম্পিয়ার ব্যাটারির স্মার্টফোনটিতে আরও রয়েছে ব্লুটুথ ৪.০, ওয়াইফাই, মাইক্রো ইউএসবি, জিপিআরএস/ ইডিজিই, ডিএলএনএ ও থ্রিজি। এতে জি-সেন্সর, প্রক্সিমিটি সেন্সর এবং এম্বিয়েন্ট লাইট সেন্সরও রয়েছে।

স্মার্টফোনটি কেনা যাবে ১২ হাজার ৭৫০ টাকায়। ক্রেতারা বিক্রি শুরুর এক সপ্তাহের মধ্যে এটি কিনলে বিনা মূল্যে পাবেন একটি ব্লুটুথ হেডসেট। প্রাথমিকভাবে হুয়াউয়ে স্মার্টফোনটি বসুন্ধরা সিটির গ্রামীণফোন সেন্টার, মোবাইল হাট, আরএস কর্পোরেশন, টুইন টাওয়ার মার্কেট, আর্কোস এবং উত্তরার নর্থ টাওয়ারে আরটি আউটলেটে পাওয়া যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ