Ad Code

Responsive Advertisement

Cicret Smart Bracelet এর সাহায্যে স্মার্টফোনের Display দেখা যাবে হাতের চামড়ার উপর, প্রযুক্তি কথন, উদ্ভাবন।

স্মার্টফোনকে অপারেট করা তাও আবার হাতের চামড়ার উপরে কিভাবে আসুন জানি (Cicret Smart Bracelet)।

Cicret Smart Bracelet
Cicret Smart Bracelet

যদি আপনি মনে করেন যে Google Glass এবং Smart watch Display এগুলো আপনার জন্য খুবই সামান্য ব্যাপার তাহলে আপনি এক জ্বলকে চোখ বুলিয়ে নিতে পারেন Cicret Bracelet টিতে। Cicret নামক এই French Company টি দাবি করছে যে তাঁরা এমন একটি gadget আবিস্কার করেছে যার সাহায্যে আপনার স্মার্টফোনের Display-এর একটি ছায়া বা Project আপনার হাতের তালুর নিচে চামড়ার উপর দেখাবে যেখানে আপনি সাধারণৎ যেভাবে মোবাইল ফোন টাচের মাধ্যমে ব্যবহার করেন ঠিক তেমনি  হাতের চামড়ার উপরে ব্যবহার করতে পারবেন।

এটি মূলত একটি Bracelet যেখানে ব্যবহার করা হয়েছে micro projector যার সাহায্যে হাতের চামড়ার উপর মোবাইল ফোনের স্ক্রিন দেখাচ্ছে। মোবাইল ফোন হাতে যেভাবে ব্যবহার করা যায় ঠিক একইভাবে এখানেও ব্যবহার করা যাবে। মোবাইলকে পকেটে রেখে শুধু Bracelet -কে হাতে থাকলে ইচ্ছেমতো মোবাইলকে অপারেট করা যাবে এমনকি ফোন করা বা ধরা থেকে শুরু করে চ্যাটিং ফ্যাসবুকিং এবং গানও শোনা যাবে এক্ষেত্রে শুধু ব্লুটুথ হ্যাডফোন ব্যবহার করা লাগবে। 

Cicret Smart Bracelet
Cicret Smart Bracelet


এই Bracelet-টিতে Accelerometer, Memory Card + ROM, Processor, Vibrator ও WIFI Component ইত্যাদি রয়েছে। Cicret কোম্পানির এক কর্মকর্তা জানিয়েছে  ২০১৫ সালের মাঝের দিকে এটি বাজারে ছাড়বে তবে তিনি আরও বলেছেন যে এই Bracelet কিনতে হলে গুনতে হতে পারে বেশ কিছু ডলার।

আশা করি পোস্টটি পড়ে ভালোই লেগেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

3 মন্তব্যসমূহ

এই লিখা সম্পর্কে কোন মতমত থাকলে মন্তব্যে করে জানালে উপকৃত হব। ধন্যবাদ।

Emoji
(y)
:)
:(
hihi
:-)
:D
=D
:-d
;(
;-(
@-)
:P
:o
:>)
(o)
:p
(p)
:-s
(m)
8-)
:-t
:-b
b-(
:-#
=p~
x-)
(k)