সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে, বিকাশ ওয়ালেটের মাধ্যমে মোবাইলে একাউন্টে রিচার্জ করলে তা সময়মত ব্যালেন্সে জমা হয়না। অনেকসময় দেখা যাচ্ছে, আপনি যেই অপারেটরের নাম্বারে রিচার্জ করেছেন সেই অপারেটরের কারিগরি ত্রুটির কারণে রিচার্জ হলনা।
যেহেতু টাকা আপনার কথা বলার একাউন্টে জমা হয়নি, সেহেতু নিয়ম অনুযায়ী তা আপনার বিকাশ ওয়ালেটে জমা হবে। কিন্তু এক্ষেত্রে আপনি যতক্ষন না বিকাশকে বিষয়টি জানাবেন, ততক্ষণ তারা এই ব্যাপারে মাথা ঘামাবেনা। যদিও তারা এমন একটি মেসেজ আপনাকে পাঠাবেঃ “Your bKash Buy Airtime request of Tk. 200.00 for 01617XXXXXX is unknown. The deducted amount will be returned soon. Please call 16247 for details.” তাই আপনি তাদেরকে অভিযোগ আকারে জানানোর পর তারা আপনার কাছ থেকে সর্বোচ্চ ৫ কর্মদিবস সময় চাইবে।
2 মন্তব্যসমূহ
ধান্দাবাজদের কত ধরনের ধান্দা থাকে... সহজ সরল বাঙ্গালীদের পেয়ে জোকের মত রক্ত চুষে খাচ্ছে।
উত্তরমুছুনউপকারি শংবাদ :) ধন্যবাদ
উত্তরমুছুনএই লিখা সম্পর্কে কোন মতমত থাকলে মন্তব্যে করে জানালে উপকৃত হব। ধন্যবাদ।
Emoji