Ad Code

Responsive Advertisement

আসুন একটি সত্যিকার ভৌতিক ঘটনা জানি, অন্যান্য।

আমার জীবনে ঘটে যাওয়া প্রথম সত্যিকার ভৌতিক ঘটনা।

ভৌতিক ঘটনা
ভূত





আজ আমি আপনাদের আমার জীবনে ঘটে যাওয়া কয়েকটি ভৌতিক ঘটনার মধ্যে একটি ঘটনা বলতে যাচ্ছি। আশা করি ভালো লাগবে।

যাই হোক এখন শুরু করা যাক, ২০১১ সালের কথা আমার গ্রামের বাড়ি ফেনীতে আমি আমার ফুফাতো ভাইয়ের মেঝো ছেলের আকীকার দাওয়াত পাই। দাওয়াতটিতে যাওটা অকেটা বাধ্যতামূলক ছিল

আর তাই নানা ঝামেলা থাকা সত্ত্বেও যেতে হয় সেই দাওয়াতে। বাড়ির অনুষ্ঠানে যা হয় গরু ছাগল এনে একাকার যেহেতু অনুষ্ঠানটি আকিকার।

আমি ঢাকা হতে যেতে প্রায় বিকাল হয়ে যাই আর এই কারণেই হয়তো শরীর একটু কাহিল ছিল। বাড়িতে যেতে যেতেই বিকাল হয়ে সন্ধ্যা নেমে আসে। নানা

ফরমালিটিস পালন করতে করতে রাত হয়ে যায় আর ভোর রাতের দিকে বাবুর্চি, কসাই আসবে বলে আগে আগেই রাতে ঘুমিয়ে পরি আর একটু পরেই ঘটে যায় আমার জীবনের প্রথম ভৌতিক ঘটনা ।

ঘুমাতে ঘুমাতে হঠাৎ অনুভব করলাম কে যেন আমার পা টানছে আর আমাকে ডাকছে।  ঘুমন্ত অবস্থায় টের পাচ্ছিলাম যে আমাকে ডাকছে সে আর কেউ না আমার ফুফাতো ভাই-ই হবে আর যখন আমি আমার দুই চোখ খুললাম আমার অনুমানটি আর ভুল হলো না দেখি আমার ভাই সে আমাকে ইশারা দিয়ে বললো "আয় সময় হয়ে গিয়েছে আমি বাহিরে আছি তুই আয়"। আমি আর অপেক্ষা না করে মোবাইলে সময়টা দেখি তখন সময় হবে আনুমানিক রাত ৩.৩০টা, ঘুম থেকে উঠে বাহিরে যাবো এমন সময় আমার ফুফু বলে উঠলো "কিরে কোথায় যাস" আমি বললাম "ভাইয়া ডাকছে বাহিরে যাব" আমার এই কথা শুনে ফুফু একটু যেন অভাক দৃষ্টিতেই তাকালো আমি কিছু বলার আগেই দেখি অন্য রুম হতে আমার আরেক ফুফাতো ভাই বের হয়ে আসলো এবং আমাকে বললো আয় বাহিরে বের হই। আমি তখনও জানি না ব্যাপারটা কি, আমি যখনি বাহিরে বের হয়েছি তখনই টের পেলাম বাহিরটা একদম অন্ধকার এবং চারপাশ একদম নিশ্চুপ আমি ঠিক তখনিই ভাইকে বললাম ভাইয়া এখন কয়টা বাজে আর উনি তার মোবাইলে আমাকে সময় দেখালো সময় দেখে আমি নিজেকে মোটেও বিশ্বাস করাতে পারছিলাম না যে, একটু আগে আমি মোবাইলে কি দেখলাম আর এখন কি দেখছি এখন বাজে রাত ১.০০ কিন্তু আমার একদম স্পষ্ট মনে আছে আমি মোবাইলে দেখেছিলাম তখন ছিলো রাত ২.৩০। এই সমীকরণ আমি কিছুতেই মেলাতে পারছিলাম না।

আপনারা হয়তো মনে করবেন আমার ঘটনাটি এখানেই শেষ মোটেও না আমার মাথা আরও ঘুরিয়ে গেলো যখন আমার বড় ফুফুতো ভাইকে বললাম ভাইয়া "শিপন ভাই কোথায় উনে আমাকে না ডাকলো ডেকে কোথায় গেলো" আমার বড় ভাই শুনে বললো কিরে তুর কি হয়েছে তোকে না রাতে শিপন বললো ও রাতে একটু বাজারে যাবে আসতে আসতে রাত হবে আমার ঠিক তখনি মনে  পরলো আমি যখন ঘুমাতে যাই শিপন ভাই-এর সাথে কথা হয় যে উনি রাতে বাড়িতে থাকবে না গ্রামে কার জানি একটি বিচার হবে তাকে সেখানে থাকতে হবে। এতেও আমার মন কেমন যেন করছিলো তাই আমি সাথে সাথে শিপন ভাইকে ফোন দেই এবং বলি উনি কোনো সময় বাসায় এসেছিল কিনা আর উত্তরে শুনি উনি আসেননি তাহলে ঐ লোকটি কে ছিল যে আমাকে ডেকেছিল না সেটা একান্তই আমার মনের ভুল ছিল ও আরেকটি কথা যে কক্ষে আমি ঘুমিয়েছিলাম সেটি ছিল আমার ফুফার কক্ষ যে ২০০৯ সালে পরলোক গমন করেন আর ওনি খুবই খুবই আল্লহভীরু ছিলেন এবং এমন কোন রাত যেত না যে উনি তাহাজ্জদের নামায পড়তেন না। আর ঘটনাটি যখন জানাজানি হয় তখন বাড়ির মুরিব্বিরা বলছিলেন যে এটি যা ছিল ভালোই ছিল  কারন সেটি হয়তো চাচ্ছিলো আমাকে জাগিয়ে নামায পড়ানোর জন্য যেহেতু আমি প্রতিদিনই কমবেশি চেষ্টা করি পাঁচ ওয়াক্ত নামাজ পোড়তে।

আমি আজও যখন ঘুমাতে যাই আমার সেই আনুভূতিটার কথা মনে পড়ে আর প্রচন্ড ভয় লাগে। আসলে এসব ঘটনা হলো এমন ধরনের ঘটনা যে প্রত্যক্ষ করেনি সে কখনিই বলতে পারবে না যে সেটা কতটা লোমহর্ষক। আজকের মতো আমার ঘটনাকে এখানেই ইতি টানছি বলার মতো আরও অনেক ঘটনা আছে যদি জানতে চান তাহলে পোস্টির নিচে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিবেন, ধন্যবাদ।

আশা করি পোস্ট পড়ে কিছুটা হলেও ভয় লেগেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

4 মন্তব্যসমূহ

এই লিখা সম্পর্কে কোন মতমত থাকলে মন্তব্যে করে জানালে উপকৃত হব। ধন্যবাদ।

Emoji
(y)
:)
:(
hihi
:-)
:D
=D
:-d
;(
;-(
@-)
:P
:o
:>)
(o)
:p
(p)
:-s
(m)
8-)
:-t
:-b
b-(
:-#
=p~
x-)
(k)