Ad Code

Responsive Advertisement

" বিশ্ব বিখ্যাত বিখ্যাত ব্র্যান্ড এপলের iPhone নিয়ে এবার ওয়ালটনের হাসি তামাশা!

"কথায় আছে হাতি যখন কুয়ায় পড়ে, তেলাপোকা ও লাথি মারে" বিশ্ব বিখ্যাত বিখ্যাত ব্র্যান্ড এপলের iPhone নিয়ে এবার ওয়ালটনের হাসি তামাশা! সম্প্রতি ঘটে যাওয়া টেক বিশ্বে সবচেয়ে আলোচিত তোলপাড় সৃষ্টি করা বিষয় হচ্ছে iphone 6+ এর নরমাল বিল্ড কোয়ালিটি নিয়ে।

 


পকেটে আইফোন ৬ রেখেছেন, তারপর হঠাত ফোন বের করে দেখলেন সেটা আর আগের মত নাই! বেকে গেছে! তখন কেমন লাগবে? হ্যাঁ, এমনটাই হচ্ছে। অনেক ইউজার কমপ্লেইন করেছে যে তাদের আইফোন ৬ প্লাস প্যান্টের ফ্রন্ট অথবা ব্যাক পকেটে রেখে বসার পর সেটা আর আগের শেপে নাই। একজন ইউটিউবার বিষয়টি পরীক্ষা করার জন্য একটি আইফোন হাত দিয়ে বাকানোর চেষ্টা করে অনেক সহজেই তা বাকাতে পেরেছেন।


সম্প্রতি ঘটে যাওয়া টেক বিশ্বে সবচেয়ে আলোচিত তোলপাড় সৃষ্টি করা বিষয় হচ্ছে iPhone 6+ এর নরমাল বিল্ড কোয়ালিটি নিয়ে। এখন পর্যন্ত প্রায় ৯ জনের iphone ই পকেটে থাকতেই বেকে গিয়েছে। অন্যান্নরা ইচ্ছাকৃত করেছেন সবাইকে দেখানোর জন্য!


আর সুযোগ হাতছাড়া করা স্যামসাং এর কাজ নয়। তারা সাথে সাথে apple কে ব্যাঙ্গ করার জন্য একটি ছবি পোস্ট করে দেখিয়েছে iphone 6+ তাদের note3 এর সাথে পাল্লা দেওয়ার ক্ষমতা রাখে না। note 4 এর সাথেতো প্রশ্নেই উঠেনা।এর পর বিশ্বের প্রায় বেশির ভাগ কোম্পানি apple কে ব্যাঙ্গ করে ছবি পোস্ট করে টুইটার,ফেজবুক সহ ভিবিন্ন সামাজিক গনমাধ্যমে!


স্টিবজবস ঠিকই বলেছিলেন। "বড় আইফোন কখনো ছোটদের থেকে বেশী জনপ্রিয়তা পাবেনা অবশেষে কথাটা সত্যি হতে চললো।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ