Ad Code

Responsive Advertisement

ওডেস্কে নতুন তাদের জন্য চরম সুখবর ।। ওডেস্ক-কে আপনি ধন্যবাদ দিতে বাধ্য ।।

odesk, 3 dollar,Fixed rate
ODesk
ওডেস্ক থেকে মেইল পেলাম আজই - নভেম্বর এর ১৫ তারিখ থেকে প্রতি ঘন্টার মিনিয়াম রেট ৩ ডলার করে দেয়া হবে । এর ফলে যারা নতুন আছেন তারাও ভালো মানের কাজের সুযোগ পাবেন এবং আমাদের দেশের বেশিরভাগ ফ্রীল্যান্সার যারা ৩ ডলার এর নিচে কাজ করছেন তাদের রেট বাড়বে এবং আমরা আমাদের যোগ্যতার কার্যকরী মূল্য মার্কেট প্লেসে বাড়ানোর সুযোগ পাচ্ছি ।

এতে করে যে শুধু লাভ হয়েছে তা নয় , কিছু স্প্যামারদের অনেক ক্ষতিও হয়েছে । কারন অনেক স্প্যামার আছেন যাদের ধারনা ঘন্টায় ৫০ সেন্ট বিড করে কাজ পাওয়া যায় । এই সকল স্প্যামার এখন এই রেটে বিড করতে পারবে না । এতে করে মার্কেট প্লেস থেকে স্প্যামিং অনেকটাই হলেও কমে যাবে ।

এই সিধান্তের ফলে সবচেয়ে বেশি লাভবান হবেন, যারা মাত্র কাজ শুরু করেছেন বা কিছু কাজ করেছেন বা যারা কয়েক বছর ধরে ১-২ ডলার রেটে ডাটা এন্ট্রির কাজ করছেন তারা । ডাটা এন্ট্রি সেক্টরে কাজের রেট খুবই কম তাই এই সেক্টরেও মিনিমাম ৩ ডলার প্রতি ঘণ্টা রেট করে দেয়া হবে । এতে করে সবাই ভাল মানের আয় করতে পারবেন ।

এর ফলে, কাজ না শিখে শুধু লো রেটে বিড করার দিন শেষ । সবাই ১৫ নভেম্বর থেকে ওডেস্ক এ মিনিমাম ৩ ডলার রেটে কাজ করতে পারবেন ।

এটি এই বছরের ১৫ই নভেম্বর থেকে চালু করা হবে । সুতরাং নতুন ফ্রীল্যান্সাররা যারা এখনও কাজ ভাল করে শিখতে পারেন নি বা শিখছেন তারা কাজ আর একটু ভাল করে শিখুন এবং রেডি হন মিনিমাম ৩ ডলার রেট এর জন্য ।

একটি মন্তব্য পোস্ট করুন

6 মন্তব্যসমূহ

এই লিখা সম্পর্কে কোন মতমত থাকলে মন্তব্যে করে জানালে উপকৃত হব। ধন্যবাদ।

Emoji
(y)
:)
:(
hihi
:-)
:D
=D
:-d
;(
;-(
@-)
:P
:o
:>)
(o)
:p
(p)
:-s
(m)
8-)
:-t
:-b
b-(
:-#
=p~
x-)
(k)