Ad Code

Responsive Advertisement

শিখতে চান নাকি হ্যাকিং, শিখুন হ্যাকিং ও বাচুঁন হ্যাকিং থেকে


হ্যাকিং সবার জন্য নয়, এটির জন্য দরকার হয় অত্যান্ত মেধা সম্পন্ন ব্যবহারকারীর। হ্যাকিংকে কেউ কেউ খারাপ ভাবে। কিন্তু চিন্তা করে দেখুন, আপনি যে কোন কিছুকে খারাপ ভাবে নিলেই তা খারাপ, ভাল ভাবে নিন তবেই তা ভাল। মূলত হ্যাকিং শিখার জন্য, কারও ক্ষতির জন্য নয়। সায়েম ভাই বলেছেন যে হ্যাকিং শিখতে চায়, এখন কিভাবে তিনি শিখবেন। যাক আমি আপনাদের সাথে আজ কিছু হ্যাকিং শিখার ও হ্যাকিং থেকে বাঁচার কিছু ই-বুক ও কিছু হ্যাকিং সফটওয়্যার নিয়ে আলোচনা করব।

অনেকেই মনে করে হ্যাকিং সবার দ্বারা সম্ভব নয়। কিছু আপনি একটু চেষ্টা করলেই পারবেন শিখতে হ্যাকিং। হ্যাকিং করতে হলে আপনাকে অবশ্যই হ্যাকিং এর উপর কিছু পড়া-লেখা করতে হবে, পড়তে হবে অনেক অনেক বই। নিচে কিছু হ্যাকিং শিখার বইয়ের লিংক দেয়া হল। ডাউনলোড করে পড়া শুরু করুন, আর হয়ে উঠুন একজন বিখ্যাত হ্যাকার।

হ্যাকিং করুন মোবাইল তার সাথে আনলক করুন যে কোন মোবাইল সেট :

মোবাইল আমাদের একটি প্রয়োজনীয় একটি জিনিস। বর্তমানে মোবাইল ছাড়া চলে না বললেই চলে। অনবিজ্ঞ ব্যবহারকারীদের মোবাইল চালাতে সমস্যা সৃষ্টি হয়। মাঝে মাঝে উল্টা-পাল্টা টিপে মোবাইলকে করে দেয় লক। এই লক সারাতে আপনাকে যেতে হয় মোবাই্লের হাসপাতালে। তারপর সেখানে মোবাইলকে ভর্তি করান, আর তাদের ভিজিট দিন ৪০০/৫০০ টাকা। পকেট খালি! আর নয়, এবার মোবাইল ফোন হ্যাকিং করে আনলক করুন আপনার মোবাইল সেট। কিভাবে করবেন? নিচে ডাউনলোড লিংক দেয়া আছে। উক্ত লিংক থেকে ডাউনলোড করুন ফাইলগুলো। ফাইলগুলোতে পাবেন- মোবাইল হ্যাকিং এর উপর লেখা বই ও তার সাথে আছে সফটওয়্যার সমূহ। এটি করতে কোন ক্যাবলের প্রয়োজন হবে না। এই টিপসটি কার্যকর শুধু মাত্র “নকিয়া, মটোরলা, এলকেটেল, সিমেন্স, সনি, সন এরিকসন, স্যামসাং, পেনাসনিক ইত্যাদি এর জন্য। আর কি ডাউনলোড করুন আর ব্যবহার শুরু করে ফেলুন। প্রত্যেক লিংক থেকে সবগুলো ফাইল ডাউনলোড করবেন। কি দরকার আর হাসপাতালে যাওয়ার? নিজের ঘরকে করে ফেলুন হাসপাতাল।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ