Ad Code

Responsive Advertisement

এই বছর অ্যাপল হাজির হচ্ছে তাদের নতুন চমক নিয়ে

বিশ্বে প্রযুক্তির বাজারে অ্যাপলের পণ্য মানেই চমক। প্রতি বছরই বিশ্বের শীর্ষ এই প্রযুক্তি প্রতিষ্ঠানটি তাদের পণ্যের মাধ্যমে চমকে দিয়ে থাকে বিশ্বকে। সেটা নতুন মডেলের আইফোন হোক কিংবা আইপ্যাড। প্রযুক্তি প্রেমীরা অপেক্ষায় থাকে অ্যাপলের নতুন পণ্য ব্যবহারের জন্য। 
 
এই বছর অ্যাপল হাজির হচ্ছে তাদের নতুন চমক নিয়ে। জেনে নিন অ্যাপলের নতুন চমকগুলো সম্পর্কে।
 
স্মার্টওয়াচ
 এ বছরের এপ্রিলে বাজারে আসছে অ্যাপলের স্মার্টওয়াচ। এর ডিসপ্লেতে স্যাফায়ার ক্রিস্টাল ব্যবহার করা হয়েছে, ফলে সহজে দাগ পড়বে না। স্মার্টওয়াচটি আইফোন ৫, ৫এস, ৫সি ও ৬ প্লাসের সঙ্গে কানেক্ট করা যাবে। অ্যাপলের স্মার্টওয়াচের দাম পড়বে ৩৪৯ ডলার।
 

আইপ্যাড ও আইপ্যাড মিনি
   চলতি বছরে বাজারে আসছে অ্যাপলের নতুন আইপ্যাড। শোনা যাচ্ছে নতুন আইপ্যাড বড় আকারের ডিসপ্লে ও পাতলা ডিজাইনের হবে। তাইওয়ানের ডিজিটাইমসের তথ্যমতে এবার ১২.২ ইঞ্চি ডিসপ্লের আইপ্যাড বাজারে আনতে পারে অ্যাপল। নতুন মডেলটির নাম আইপ্যাড প্লাস অথবা আইপ্যাড প্রো রাখা হতে পারে বলেও জানা গেছে। 
   এ বছরের শেষের দিকে বাজারে আসার কথা রয়েছে অ্যাপলের নতুন আইপ্যাড মিনি। এতে আরও দ্রুত গতির প্রসেসর ও উন্নত ক্যামেরা থাকবে বলে জানা গেছে। ফলে এখন অপেক্ষা শুধু সময়ের।


ম্যাকবুক
   বছরের মাঝামাঝিতে বাজারে আসার কথা রয়েছে অ্যাপলের ম্যাকবুক এয়ারের নতুন মডেল। জানা গেছে ১২ ইঞ্চি স্ক্রিনের নতুন ম্যাকবুক এয়ার ল্যাপটপটি রেটিনা ডিসপ্লে এবং অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ হবে। 

 
আইফোন-৭
   এ বছরই বাজারে আসার কথা অ্যাপেলের আরও একটি চমক আইফোন-৭। অ্যাপেলের রীতি অনুযায়ী নতুন আইফোন মানেই নতুন অপারেটিং সিস্টেম। সুতরাং আইওএস ৯ এর জন্য তৈরি থাকুন।
 
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ